1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা ও প্রদর্শনীর উদ্বোধন

মোঃ জাহাঙ্গীর আলম স্টাফ রিপোর্টার।
  • আপডেট টাইম : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১ বার পঠিত

শেখ হাসিনার মূলনীতি” “গ্রাম শহরের উন্নতি” এই শ্লোগানে ও ‘‘সেবা ও উন্নতির দক্ষ রুপকার,উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ ও পৌর পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্ত¡রে আয়োজিত উন্নয়ন মেলা ও প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। পরে সেখানে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় উপজেলা নির্বাহী অফিসার মীর মো আল কামাহ তমাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ¦ মাহমুদ আলম লিটন।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, ওসি তদন্ত মো. সফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান,প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়াসহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।উন্নয়ন মেলায় বর্তমান সরকারের সকল দপ্তরের উন্নয়ন কর্মকান্ডের স্টল বসানো হয় যা সাধারণ জনগনের দৃষ্টি আকর্ষণ করেন। তাছাড়া আলোচনা সভায় বক্তাগন বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বর্তমান ও পরবর্তী উন্নয়নের পরিকল্পনার নিষয় আলোকপাত করেন।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost