1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

নওগাঁর পত্নীতলায় ২ ভুয়া পুলিশ আটক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

নওগাঁর পত্নীতলা উপজেলার ঘোষনগর ইউনিয়নের নেপালপুর থেকে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় দুই প্রতারককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) পত্নীতলা থানার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে নেপালপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার ঘোষনগর ইউনিয়নের চক শ্রীপুর গ্রামের আনোয়ার হোসেন খোকার ছেলে আবু ইছা মুরাদ ও একই গ্রামের আবু হাসানের ছেলে মিনহাজ।

পত্নীতলা থানার উপপরিদর্শক (এসআই) জাফর আহম্মেদ জানান, বুধবার রাত্রিকালীন ডিউটি অবস্থায় ঘোরাঘুরির সময় রাস্তার পাশে চারজন ব্যক্তিকে দেখতে পেলে তাদের সন্দেহ হয়। এ সময় তাদের জিজ্ঞাসা বাদে জানতে পাওয়া যায়, দুজন ব্যক্তি একটি চার্জার গাড়ি আটকিয়ে পুলিশ এসআই শামীম পরিচয়ে তাদের মাদক ব‍্যবসায়ী বলেন। পরে তাদের কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। কিন্তু তারা কোন থানার এবং তাদের পরিচয় জিজ্ঞাসা করিলে তারা নাম ঠিকানা প্রকাশে গড়িমসি করতে থাকেন। এ সময় কোনো জবাব দিতে না পারায় দুই প্রতারককে আটক করা হয়

ওসি পলাশ চন্দ্র দেব জানান, বুধবার রাতেই ঘটনাস্থল থেকে দুই প্রতারককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ বাদী হয়ে এ বিষয়ে থানায় একটি মামলা রুজু করেছে।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost