1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

হাজির হাট বাজার দুর্ধর্ষ চুরির ঘটনায় ঘটেছে নিঃস্ব হচ্ছে ব্যবসায়ী। পাশে নেই হাজির হাট বাজার পরিচালনা কমিটির ক্ষিপ্ত ব্যবসায়ীরা

মোঃ জামাল হোসেন কমমগর প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪০ বার পঠিত

কমলনগর উপজেলার হাজির হাট বাজার দুর্ধর্ষ চুরির ঘটনায় ঘটেছে নিঃস্ব হচ্ছে ব্যবসায়ী পাশে নেই হাজির হাট বাজার পরিচালনা কমিটির ক্ষিপ্ত ব্যবসায়ীরা এই ব্যাপারে বাজার ব্যবসায়ী গণ দাবি করেন যে প্রতি মাসে ৬০ থেকে ৭০ হাজার টাকা মাসে কালেকশন হচ্ছে কিন্তু হাজির হাট বাজার রক্ষণা ব্যাখ্যা নাতে মাত্র /৪/নাইট গার্ড।

গত /২১/০৯/২০২৩/তারিখে সানমুন টেইলার্স চুরি হওয়ার পর থেকে হাজিরহাট বাজার পরিচালনা কমিটিকে অবগত করলে তাহারা ঘটনাস্থল পরিদর্শন করিয়া উক্ত ব্যবসায়ীকে উদ্দেশ্য করে বলেন যে ফজরের নামাজের পরে চুরি হয়েছে এই বিষয়ে আমরা পরিচালনা কমিটি তার দায়ভার নিতে পারিবে না।
কমিটিকে উদ্দেশ্যে করে ব্যবসায়ী মোঃ আলামিন বললেন যে ভাই আমার দোকান চুরি হয়েছে রাত /০১/টা থেকে রাত /০২,৩০মিনিট/টা ভিতরে তাহার প্রমান আমার দোকানের সিসি ক্যামেরা ফুটেজে আছে উক্ত ব্যবসায়ের কথা শুনে শেখান থেকে কেটে পড়লেন পরিচালনা কমিটির সেক্রেটারি মোহাম্মদ কামরুল হাসান সহ সবাই এর আগেও একাধিকবার চুরির ঘটনা ঘটেছে যাহার কোন ব্যবস্থা নিতে পারেনাই হাজির হাট বাজার পরিচালনা কমিটি।

এই বাজারে রয়েছে গুরুত্বপূর্ণ কিছু ব্যাংক এর মধ্যে রয়েছে ইসলামী ব্যাংক লিমিটেড সোনালী ব্যাংক লিমিটেড বাংলাদেশ কৃষি ব্যাংক লিমিটেড এনসিসি ব্যাংক লিমিটেড এটিএন ভূত আরো রয়েছে বিভিন্ন এনজিও সংস্থা সরকারি গুদাম সহ আরো অন্যান্য সংস্থা এবং হাজিরহাট ইউনিয়ন পরিষদ রয়েছে।

এই বিষয়ে কমলনগর থানা একটি জিডি হয়েছে এই নিয়ে হাজির হাট বাজার ব্যবসায়ীগণ উপজেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন এবং সেই সাথে এই ধরনের ঘটনা পুনরাবৃত্তি যেন না হয়।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost