1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

ভারতে নিজ দেশের পতাকা উড়ানোর দায়ে আটক হলেন পাকিস্তানের সুপার ফ্যান ‘বশির চাচা ‘

নুরুল আমিন মিলটন মল্লিক (নয়া দিল্লি থেকে)
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

ভারতের হায়দ্রাবাদে নিজ দেশের পতাকা উত্তোলন করায় আটক হয়েছেন পাকিস্তানের সুপার ফ্যান বশির চাচা। বুধবার (২৭ সেপ্টেম্বর) পাকিস্তান দল রাজিব গান্ধী বিমানবন্দরে অবতরণ করলে তাদের স্বাগত জানাতে তিনি দেশের পতাকা উড়ান। আর তাতেই গ্রেপ্তার হন তিনি।

পাকিস্তান ক্রিকেটের এ ভক্ত বশির চাচা যুক্তরাষ্ট্রেরও নাগরিক। বিশ্বের যে প্রান্তে পাকিস্তানের খেলা হয় সেখানেই হাজির হন তিনি। তার সাথে থাকে দেশটির জাতীয় পতাকা।

হায়দ্রাবাদের পুলিশ জানিয়েছে, বুধবার রাত ৮টা নাগাদ হায়দরাবাদে এসে পৌঁছায় পাকিস্তান দল। বিমানবন্দরে বাবর, রিজওয়ান, শাহিনদের দেখে উৎসাহ ধরে রাখতে পারেননি বশির চাচা। তাই অতি উৎসাহী হয়ে পাকিস্তানের পাতাকা উড়ান তিনি। এতে শান্তি বিঘ্নিত হওয়ার আশঙ্কায় বিমানবন্দর পুলিশ তাকে আটক করে।

ভারতীয় প্রতিবেদক জানিয়েছে, আটকের পর পুলিশ তার কাগজপত্র যাচাই করেছে। তিনি মূলত পাকিস্তান ক্রিকেটের অন্ধ ভক্ত। কেবল বিশ্বকাপে পাকিস্তানের খেলা দেখবেন বলে ভারত এসেছেন। নিজের বক্তব্যের অনুকূলে তিনি তার ভ্রমণ সংক্রান্ত নথিপত্র, খেলার টিকিট, পরিচয়পত্রও পেশ করেন। পরে সব তথ্য যাচাই করে তাকে মুক্তি দেয় পুলিশ।

ভারতে পাকিস্তান দলকে উষ্ণ অভ্যর্থনা, আপ্লুত বাবররা
বশির চাচা এর আগে ২০১১ সালের বিশ্বকাপ, ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভারতে গিয়েছিলেন এবং সব জায়গায় তাকে পাকিস্তানের পতাকা হাতে দেখা গিয়েছিল। তবে এবার তাকে গ্রেপ্তার করা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

পাকিস্তান ছাড়াও ভারতসহ বিশ্বের ক্রিকেটপ্রেমীদের কাছে এখন পরিচিত নাম বশির চাচা। ভারত ও পাকিস্তানের ম্যাচগুলোতে পাকিস্তানের জাতীয় পতাকা হাতে প্রায়ই তাকে মাঠে দেখা যায়। বিভিন্ন সময়ে ভারতীয় দর্শকদের মধ্যে বসেও খেলা দেখতে দেখা গেছে আলোচিত বশির চাচাকে।

উল্লেখ্য, আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাজিব গান্ধী স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। নিরাপত্তার স্বার্থে স্টেডিয়ামে ২০০ পুলিশ নিয়োগ করা হয়েছে। এ ম্যাচটি অনুষ্ঠিত হবে পুরোপুরি ক্লোজ স্টেডিয়ামে। কোনো দর্শক গ্যালারিতে হাজির হয়ে খেলা দেখতে পারবেন না।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost