1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

ফুলবাড়ী ২৯ বিজিবির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালিত

স্টাফ রিপোর্টার।
  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি সদর দপ্তরে ফুলবাড়ী ২৯ বিজিবির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনের মধ্য দিয়ে কেক কেটে পালিত হয়। শুরুতেই দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
গত রবিবার দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবির সদর দপ্তরে দুপুর ১টায় দিনাজপুর বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল রাশেদ আজগর পিএসসি.জি. প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে ২৯ বিজিবির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল রাশেদ আজগর পিএসসি,জি,। তিনি বলেন, ২৯ বিজিবির গৌরবময় ৪৩ বছর, তাই আজ ২৯ বিজিবি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করা হচ্ছে। দেশ সেবায় বিজিবি সব সময় সাহসী ভূমিকা রেখে চলেছে। সীমান্ত রক্ষায় বিজিবি সদস্যরা সব সময় অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করছে। এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোঃ জাহিদুল করিম, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ তমাল।
এ সময় ফুলবাড়ী ও বিরামপুরে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিজিবির পদস্থ সৈনিকগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট মিডিয়ার সংবাদিকগণ। আয়োজনে ছিলেন ফুলবাড়ী ২৯ বিজিবি।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost