1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

মাদকের মূল আসামী ছেড়ে দিয়ে সেলসম্যানকে চালান দিয়ে মূল আসামিকে ছেড়ে দিয়েছে-থানার এস আই 

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

সূএ তথ্য মতে জসনায় – মাদকের সাথে পুলিশ অফিসারের অনৈতিক টাকার সম্পর্ক এবং মাদক বিক্রেতা নিপা শরীফ কে পুলিশ দিয়ে ধরিয়ে দিয়ে, মামলার হুমকি দিয়ে মামলা করে। গাজীপুর মেট্রোপলিটনের সদর থানার চাপুলিয়া এলাকার পাইকারী মাদক নিপা শরীফ দম্পতি। গাজীপুর মেট্রোপলিটন সদর থানার চাপুলিয়া এলাকার একাধিক মাদক মামলার আসামি কোনো এক পাওয়ারশালী ব্যক্তির ক্ষমতায় চালাচ্ছেন প্রকাশ্যেয় মাদক ব্যবসা। রাষ্ট্রবিরোধী যেকোনো কাজে সহায়তা করে সমাজের বড় ধরনের এক অনৈতিক লোক – জানা যায়। কে এই অনৈতিক লোক, এদের সাথে জড়িতোদের বিষয়ে তদন্ত করে দু্ষ্কৃতকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলোক সাজা প্রদানের অনুরোধ জানান গাজীপুর মহানগর এলাকাবাসী। বাংলাদেশ সরকারের জননেত্রী শেখ হাসিনা ও গাজীপুর মেট্রোপলিটন কমিশনার ও গাজীপুর সিটি মেয়র জায়েদা খাতুন ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলের প্রতি।  মামলার প্রাথমিক এজাহার অনুযায়ী  বিস্তারিত।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার এফ আই আর ,নং ৩৩,তারিখ ২২ শে জুলাই ২০২৩, জি  আর নং ,২৬৫ তারিখ ২২ জুলাই ২০২৩ সময় ৮:২৫ ধারা ৩৬(১) সারণির ১০(ক)৪১, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮। গাজীপুর মহানগরের চাপুলিয়ার দিনের পর দিন ১৪ টা মাদক মামলা আসামি শরিফ উদ্দিন ও তাঁর স্ত্রী নিপা আক্তার একাধিক মাদক মামলা থাকার পরেও দিনের পর দিন প্রকাশ্য দিবালোকে চালিয়ে যাচ্ছে রমরমা মাদক ব্যবসা। কারো কোনো বাধা দেয়ার মতো শক্তি নেই দাম্পতিদের। উপর মহলের হাত নিয়ে সদর থানা এলাকায় ১৪ টা রাষ্ট্রবিরোধী মাদক মামলার আসামি শরিফ উদ্দিনের স্ত্রী  নিপা আক্তার চালাচ্ছে এাসের রাজত্ব। জলজ্যান্ত রিকভারী ইয়াবা সহ ইউনুস নামে এক মাদক বিক্রেতাকে আটকের পর মাদক বিক্রেতার কললিস্ট অনুযায়ী ঐ বাড়িতে গিয়ে আসামি শরিফ উদ্দিন ও নিপা আক্তারকে আটকের পর অনৈতিক টাকার বিনিময় আসামি ছেড়ে দিয়ে চলে আসে – পুলিশ। কিন্তু সকলকে জানায় – শরীফ হ্যাচিং করে পালিয়ে গেছে একথা বলেন পুলিশের কনস্টেবল তপন মিয়া ও এ এস আই মনিরুজ্জামান। অথচো আসামি ইউনুস জেল থেকে জামিনে মুক্তি পাওয়ার পর বলে ভিন্ন কথা। ইউনুসের সাথে আসামির শরিফ উদ্দিন আটকের পর ছেড়ে দিয়ে আসে মোটা টাকার বিনিময়ে পুলিশ কনস্টেবল ও এ এস আই মনির। উক্ত বিষয়ে কনস্টেবল তপনকে ফোনে জিজ্ঞাসা করলে ফোন কেটে দেন।

উক্ত বিষয়ে সুষ্ঠ তদন্ত করে তাঁদের আইনের আওতায় এনে মাদকমুক্ত সুন্দর একটি পরিবেশ গড়ার জন্য জননেত্রী শেখ হাসিনার নিকট গাজীপুরবাসীর আবেদন ও পুলিশের ঊর্ধ্বতন অফিসারদের দৃষ্টি আকর্ষণ করছে, অন্যায়কারীকে আইনের আওতায় নিন – পুলিশের উপর সমাজের সাধারণ জনগণের আস্থা ফিরবে – মনে করে অনেকে।চোখ রাখুন

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost