1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

সারা দেশের ন্যায় পলাশেও ছাগল ভেড়ার পিপিআর রোগ মুক্তকরন কর্মসূচীর শুভ উদ্বোধন

পলাশ ( নরসিংদী)  সংবাদদাতা মোবারক হোসেনঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৮৩ বার পঠিত
Exif_JPEG_420
সারা দেশের ন্যায় নরসিংদীর পলাশেও  ছাগল ভেড়ার পিপিআর রোগ মুক্ত করার জন্য প্রতিরোধ মূলক ভেকসিন কর্মসূচীর  আওতায় ১০ দিন ব্যাপী কার্য ক্রম এর শুভ উদ্ভোধন করা হয়েছে আজ।
উপজেলা প্রাণী সম্পদ বিভাগের কর্ম কর্তা ডাঃ শফিকুল আলম এর সভাপতিত্বে পলাশের জিনারদী ইউনিয়নের চরনগরদি ঈদগাহ মাঠে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল আলম বলেন দেশের প্রাণী সম্পদ বিভাগের কথা চিন্তা করে যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে সরকার।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অএ ইউনিয়নের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, স্হানীয় ওয়ার্ড সদস্য    প্রাণী সম্পদ বিভাগ বলান্টিয়ার এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি  মোঃ কামরুজ্জামান সহ
এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এসময়  উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে ডাঃ শফিকুল আলম বলেন,  দেশের সারে তিন লাখ ছাগল ও ভেড়ার পিপিআর রোগের প্রতিরোধক হিসেবে মাননীয় মন্ত্রী নেপাল থেকে শতভাগ কার্যকরী ভেকসিন আমদানি করা হয়েছে।
এই কর্ম সূচীর অংশ হিসেবে আজ পলাশে ১০ দিন ব্যাপী ২১ হাজার ছাগল ও ৫ হাজার  ভেড়ার মোট ২৬ হাজার ভেকসিন  এসেছে  আমরা আমাদের জনবল দিয়ে সারা উপজেলার  আমরা বিনা মূল্যে দিয়ে দিব। আপনারা আমাদেরকে সহযোগিতা করবেন  আশাবাদী।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost