1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

বাউফলের বিলবিলাস প্রধান শিক্ষক কর্তৃক সহকারী শিক্ষকদের হেনস্তার ভিডিও ভাইরাল

পটুয়াখালী প্রতিনিধঃ
  • আপডেট টাইম : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার পঠিত

পটুয়াখালীর বাউফল উপজেলার বিলবিলাস -১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেহেনা বেগম কতৃক একই প্রতিষ্ঠানের অন্য সহকারি শিক্ষকদের হেনস্তা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে সহকারী শিক্ষকরা বলেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা রেহেনা বেগম কোন কারণ ছাড়াই আমাদের সাথে অসৎ আচরণ করেন।তিনি যে প্রতিষ্ঠানে আগে কর্মরত ছিলেন সে প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথেও তিনি মারামারির মতো নেক্কারজনক ঘটনা ঘটিয়ে আসেন।তার কথার বাহিরে কেউ কথা বললেই তাকে তিনি দেখে নেয়ার কথা বলেন।এছাড়াও বিভিন্ন সময় সহকারী শিক্ষকদের কে কোন কারণ ছাড়াই হেনস্থা করেন।এক কথায় প্রধান শিক্ষিকা রেহেনা বেগম তার ভূমিকা সব সময় মার মুখি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভিডিওর একপর্যায়ে দেখা যাচ্ছে প্রধান শিক্ষিকা তার সহকারী শিক্ষিকার পারিবারিক বিষয় টেনে এবং ব্যক্তিগত বিষয় নিয়ে গালমন্দ সহ বিভিন হুমকি-ধুমকি দিতে।

প্রধান শিক্ষিকার সাথে এ ব্যাপারে কথা বলতে গেলে তিনি গণমাধ্যমকে জানান এ ঘটনা দুই বছর আগে এগুলো কোন বিষয়ই না আমি মায়ের ভূমিকা তাদেরকে শাসন করছি। এগুলো কোন বিষয়ই না।

সরজমিন তদন্তে দেখা গেছে প্রধান শিক্ষিকা গত- ২৫ শে জুলাই ২০২৩ইং তারিখে বিলবিলাস-১নং প্রাথমিক বিদ্যালয় থেকে নিজ ইচ্ছায় অবসর গ্রহণ করেন।অবসর নেয়া সত্ত্বেও তিনি একই পদে এখন পর্যন্ত বহাল আছেন। সহকারী শিক্ষকরা জানান প্রধান শিক্ষিকা আমাদেরকে হুমকি দিয়ে বলেন আমি তো থাকবোই না সাথে ৪-৫ জনার চাকরি খেয়ে যাব।এছাড়াও ছাত্র-ছাত্রীর অভিভাবকদের সাথে অসৎ আচরণের তথ্য পাওয়া গেছে।ইতিমধ্যে তার বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিভাবকরা দরখাস্ত প্রেরণ করেছেন।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে মুঠো ফোনে কল দিলে তার ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।অনুসন্ধান চলছে

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost