1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

নওগাঁয় ভাড়া বাসা থেকে স্বামীর গলাকাটা মরদেহ উদ্ধার

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

নওগাঁয় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়ার কয়েক ঘন্টা পরেই স্বামীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী পলাতক রয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শহরের চকমুক্তার বউবাজার এলাকার জুলেখা আক্তারের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই ব্যাক্তির নাম মিলন হোসেন (৩০)। তিনি শহরের কোমাইগাড়ি এলাকার আব্দুল মালেকের ছেলে।

স্থানীয় বাসিন্দা রুমা আক্তার জানান, গতকাল বুধবার দুপুরেই স্বামী-স্ত্রী পরিচয়ে আমার বড় বোন জুলেখা আক্তারের বাসা ভাড়া নেন তারা। দুপুর থেকে স্বামী-স্ত্রী দু’জন বাসা পরিস্কার কাজ করছিলেন। সন্ধ্যার পর থেকে বাসায় তালা দেখতে পায় স্থানীয়রা। পরে রাত ১০টার দিকে জানালা দিয়ে মিলনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করেন।

নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মাদ রাশিদুল হক জানান,সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো মরদেহ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। যত স্মার্ট কিংবা চালাক প্রকৃতির হোক না কেন খুনিদের শনাক্তে বিশেষ কিছু দিক বিবেচনায় তদন্ত দ্রুতগতিতে এগোচ্ছে বিষয়টি নিয়ে জেলা পুলিশের কয়েকটি চৌকশ টিম একটানা কাজ করে যাচ্ছে।আশা করি যত দ্রুত সম্ভব ঘটনাটি কে বা কাহারা ঘটিয়েছে তা সবার সামনে তুলে ধরতে পারবো।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost