1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

মোংলায় হত্যাকাণ্ডের ১২ ঘন্টার মধ্যে হত্যাকারীকে গ্রেপ্তার

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ১১৩ বার পঠিত

ওমর ফারুক : গতকাল রাতে মোংলা থানার ওসি মোহাম্মদ সামসুদ্দিন, তদন্ত ওসি বিধান কুমার বিশ্বাস ও মামলা তদন্তকারী অফিসার আসাদুজ্জামানের নেতৃত্বে মোংলা পোর্ট পৌরসভার ৮ নং ওয়ার্ডে বসবাসকারী মোহাম্মদ শহিদুল ভূঁইয়ার ছেলে ভ্যানচালক আল আমিন হত্যা মামলার আসামি মোঃ হেলাল ভূইয়া (২৪) কে অভিযান চালিয়ে গোপালগঞ্জের সীমানা মোল্লারহাট থানা এলাকা থেকে রাত দেড়টায় হত্যাকাণ্ডের ১২ ঘণ্টার মধ্যে হত্যাকারীকে পুলিশ গ্রেফতার করে। বুধবার (২৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় মামার ঘাট সংলগ্ন মেরিন ড্রাইভ রোডে এ ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক আল আমিন মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী গ্রামের মোঃ সবুর মিয়ার ছেলে। সে মোংলা পোর্ট পৌরসভা ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের সদস্য। তার স্ত্রী এক ছেলেসহ দুইটি মেয়ে সন্তান রয়েছে। আসামীকে আটকের পরে ২৬-১০-২৩ইং তারিখ সকাল ১১ ঘটিকার সময় মোংলা থানায় প্রেস ব্রিফিং করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার।

তিনি বলেন, ঘটনার দিন বুধবার দুপুরে মামারঘাট সংলগ্ন মেরিন ড্রাইভ রোড দিয়ে যাত্রী নিয়ে যাওয়ার সময় আল আমিনের ভ্যানে হেলাল ভূইয়ার গায়ে ধাক্কা লাগে। এসময় সে ভ্যান চালকের সাথে তর্কে জড়িয়ে পড়ে।

একপর্যায়ে তাকে ভ্যান থেকে নামিয়ে বেপরোয়াভাবে কিল ঘুষি মারলে সে মৃত্যু বরন করেন।

এ ঘটনায় অভিযুক্ত হেলাল ভূইয়াকে ১২ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়েছে।

এদিকে মোংলা পোর্ট পৌরসভার ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শহরে ভ্যান রিক্সা চলাচল অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করা হলে মোংলা থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন আসামিকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়েছিলো বলে জানান ইউনিয়নের সাধারণ সম্পাদক এরশাদুজ্জামান সেলিম।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost