1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

পটুয়াখালী বিএনপির ৭ নেতাকর্মী ঢাকায় গ্রেফতার

এ,জেড,এম উজ্জ্বল; পটুয়াখালী জেলা অফিস থেকে
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১১২ বার পঠিত

এ,জেড,এম উজ্জ্বল; পটুয়াখালী জেলা অফিস থেকে।

আগামীকাল ২৮ অক্টোবর নয়াপল্টনে মহাসমাবেশ করবে বিএনপি। মহাসমাবেশকে ঘিরে পটুয়াখালীর সাত নেতাকর্মীকে ঢাকায় গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার সকালে ঢাকা থেকে পুলিশ তাদের আটক করেছে। মহাসমাবেশে যোগ দিতে পটুয়াখালী বিএনপির নেতাকর্মীরা ইতোমধ্যে ঢাকায় পৌঁছে গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম শীর্ষ নেতা ও সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. মজিবুর রহমান টোটন।

গ্রেফতারকৃত সাতজন হলেন- পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোহাম্মদ মুনিম, উপজেলা শ্রমিক দলের সদস্য সচিব মোস্তাফিজুর রহমান খোকন, উপজেলা ছাত্রদলের নেতা মোহাম্মদ শান্ত ও নাম অজানা ছাত্রদল কর্মীকে সকাল ৮টার দিকে সদরঘাট এলাকা থেকে এবং বাউফল উপজেলা শ্রমিকদলের যুগ্ম আহ্বায়ক মো. আলাউদ্দিন সিকদার ও মো. আফজাল হোসেন গাজী, বাউফল সদর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সুজন কালাইকে বেলা আনুমানিক ১১টার দিকে মিটফোর্ড হাসপাতালের পেছন থেকে আটক করে পুলিশ।

এদিকে ২৮ অক্টোবর অনুষ্ঠিতব্য বিএনপির মহাসমাবেশে যোগ দিতে পটুয়াখালী বিএনপির নেতাকর্মীরা ইতোমধ্যে ঢাকায় পৌঁছে গেছেন। গ্রেপ্তার ও হামলাসহ বিভিন্ন ধরণের হয়রানির ভয়ে ৩-৪ দিন আগেই তারা নানা রুটে ঢাকায় চলে যান।

এ ব্যাপারে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম শীর্ষ নেতা ও সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. মজিবুর রহমান টোটন বলেন, ‘শুক্রবার বিকেল পর্যন্ত পটুয়াখালীর বিভিন্ন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সাত নেতাকর্মীকে ঢাকায় গ্রেপ্তারের খবর পাওয়া গেছে। এর মধ্যে রাঙ্গাবালী উপজেলার চারজন এবং বাউফলের তিনজন রয়েছে। আমাদের ৯০ ভাগ নেতাকর্মী ইতোমধ্যে ঢাকায় পৌঁছে গেছেন।’

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost