1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন কমলনগর উপজেলা শ্রমিকলীগ

মোঃ জামাল হোসেন কমলনগর লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

লক্ষীপুর কমলনগর উপজেলা হাজিরহাট বাজারে হরতাল বিরোধী বিক্ষোপ মিছিল করেন কমলনগর উপজেলা আওয়ামী শ্রমিক লীগের নেতা কর্মীর মিছিলটি বাজারের বিভিন্ন স্থান ঘুরে এসে মধ্য বাজারে শেষ হয়,পরে বক্তব্য রাখেন শ্রমিক লীগের সভাপতি মোশারফ হোসেন রাসেল বক্তব্য কালে তিনি বলেন দেশে এত উন্নয়ন বর্তমান সরকার করেছে তারপরেও সরকার বিরোধী আন্দোলনের নামে দেশে অরাজগতা সৃষ্টি করে, তিনি আরো বলেন সরকার পতনের নামে দেশে জ্বালাপোড়াও এবং ব্যবসায়িকের উপর হামলা গাড়ি ভাঙচুর সাধারণ মানুষের জন জীবন অশান্তিকারী কাউকে ছাড় দেওয়া হবে না।

আরো বক্তব্য রাখেন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন দোলন বলেন বর্তমান সরকারের আমলে মানুষ স্বাধীনভাবে চলতে ও ব্যবসা-বাণিজ্য করতে পারে এবং জননেত্রী শেখ হাসিনা আমাদের বাংলাদেশকে মডেল দেশ হিসেবে রূপান্তরিত করে, জননেত্রী শেখ হাসিনা প্রতিটা ইউনিয়নে পরিষদ এ বয়স্ক ভাতা বিধবা ভাতা, বিজিবি চাল ও রেশন কার্ড জেলে কার্ড এবং অনলাইন জন্ম নিবন্ধন থেকে শুরু করে সবকিছুই দিয়েছে।
কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, জনাব নিজাম উদ্দিন,আর ও উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, এডভোকেট একে, এম, নুরুল আমিন রাজু সাহেব। উপজেলা আওয়ামী লীগের সভাপতি, নিজাম উদ্দিন এডভোকেট একেএম নুরুল আমিন রাজু বলেন দেশে অরাজকতা সৃষ্টিকারী যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost