1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ইদ্রিস আলী ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক ২

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১০১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধ

গাজীপুরের কাশিমপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ইদ্রিস আলী ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আবু বকর সিদ্দিককে আটক করেছে কাশিমপুর থানা পুলিশ।

সোমবার(০৬ নভেম্বর)সকাল ১০:০০ ঘটিকায় দিকে মহানগরীর কাশিমপুরের ৩ নং ওয়ার্ডের এনায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে আসামির নিজ বাড়ি থেকে ইদ্রিস আলীকে আটক করে এবং একই ওয়ার্ডের হাতিমারা উওরপাড়া এলাকায় বড় মসজিদের পশ্চিম পাশে শফিকুল ইসলামের বাড়ির সামনের পাকা রাস্তার উপর মাদক ক্রয় বিক্রয় চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আবু বকর সিদ্দিককে আটক করে পুলিশ।

জানা যায় গাজীপুর সদর সেটেলমেন্ট অফিসের সামনে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ইদ্রিস আলী ও রমজান আলীকে আসামী করে দায়েরকৃত মামলার ১ নং আসামী ইদ্রিস আলী গ্রেপ্তার হলেও রমজান আলী পলাতক রয়েছে।

এবিষয়ে কাশিমপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ রাফিউল করিম রাফি আটকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ইদ্রিস আলী ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost