1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

গাজীপুর সদর সেটেলমেন্ট অফিসের ভুমি কর্মকর্তা মহিবুলের ঘুষ ও দুর্নীতিতে অতিষ্ঠ সেবা গ্রহণকারীরা

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১৮২ বার পঠিত

অনুসন্ধান ক্রাইম রিপোর্টারের:- তথ্য মতে গাজীপুর সদর সেটেলমেন্ট অফিসের ভূমি কর্মকর্তা মহিবুল গং দের নিয়ে – পূর্বেও গনমাধ্যমে নিউজ হয়েছে, তাঁর সাথে’র দূর্নীতিবাজ কর্মকর্তাদের বদলি হলেও – বদলি হয়নি মহিবুলের, তাহলে তার খুটির জোর কোথায়?!। একজন ভূমি কর্মকর্তা যেখানে নাগরিকদের ভূমি সেবা দেয়ার কথা, সেখানে ভূমি সেবা নাগরিকদের না দিয়ে উল্টো নাগরিকদের সাথে কসাইয়ের মতো আচরন করছে!, ঘুষ ছাড়া তার নাকি চলেনা!, কোনো ভূমির ফাইল ছাড়েনা -বিভিন্ন মানুষের নিকট হতে অনেক টাকার বিনিময়ে অনেক ভুয়া ভূমির রেকর্ড দিয়েছে সে ইতিপূর্বে।

ঘটনাটি ঘটেছে গাজীপুর জেলা’র – মৌজা কাশিমপুরে, মৌজা সুরাবাড়িতে, মৌজা গবিন্দ বাড়িতে, মৌজা বারেন্ডায়, মৌজা মিরপুরে। এবং টাকার বিনিময়ে অনিয়ম দূর্নীতি করে লক্ষ লক্ষ টাকা ঘুষ নিয়ে – ভূমি’র ভুয়া কাগজ দিচ্ছে মহিবুল, মহিবুলের আসল পরিচয় সে গাজীপুর সদর ভূমি সেটেলমেন্ট অফিসের একজন ভূমি কর্মকর্তা।

সেবা গ্রহণকারীরা গাজীপুর সদর সেটেলমেন্ট অফিসে ভূমি সেবা নিতে আসলে – তারা জানান এখানে টাকা ছাড়া কাজ হয় না।
ইতিপূর্বে তার ঘুষ বাণিজ্যের ব্যাপারে জাতীয় দৈনিক সময়ের কন্ঠ পত্রিকা সহ অন্যান্য কিছু দৈনিক পত্রিকা ও অনলাইন পোর্টালে নিউজ প্রকাশ হওয়া সত্বেও দিনের পর দিন তার অপকর্মের মাত্রা বেড়ে যায়। এ ব্যাপারে মহিবুলের সাথে গণমাধ্যম কর্মীরা মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান আমার অফিসের অন্য অফিসার বদলি হয়েছে, কিন্তু আমার বদলি হয়নি, কারন – এই অনিয়ম ও দুর্নীতির টাকা হেড অফিসের সচিবদের পকেটে যায়। এর জন্য নাকি তাঁর বদলি হয় না, আর হবেও না, আরও অস্রাব্য ভাষায় গালমন্দ সাংবাদিকদের সাথে যাহা অত্যন্ত দুঃখজনক। বর্তমান প্রেক্ষিতে গাজীপুর জেলা’র সুশীল সমাজ ও ভূমি সেবা গ্রহণকারীগণ মনে করেন দুর্নীতিবাজ, ঘুষখোর, দু্ষ্কৃতকারী মুহিবুলকে গাজীপুর সদর সেটেলমেন্ট অফিস থেকে অপসারণ করলে গাজীপুর সদর সেটেলমেন্ট অফিস থেকে ভূমি সেবা গ্রহণকারীরা সঠিক ভূমি সেবা পাবে,তাই অতি বিলম্বে উপোরস্থ কর্মকর্তাদের নিকট তার অপসারণের জোর দাবি জানাচ্ছি।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost