1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

বুড়িচংয়ে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমির নেতৃত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশ

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমির নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা ১৫ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে শান্তি-উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা করা হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর ) বিকেলে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর নিমসার হাই স্কুল মাঠে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা ও নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্য সমাবেশ ও শান্তি মিছিল করা হয়।

এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি বলেন- জামায়াত-বিএনপি নাশকতা রুখে দেওয়া হবে। আমাদের নেত্রী শেখ হাসিনা সবসময় সাধারণ মানুষ পাশে ছিল, আগামীতে থাকবে। মানুষের অধিকার আদায় করতে হলে শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতা আনতে হবে ।

এরআগে শান্তি মিছিলে উপজেলার প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ খণ্ড খণ্ড মিছিল নিয়ে বুড়িচং নিমসার হাই স্কুল মাঠে এসে সমবেত হন। পরে সেখান থেকে কয়েক হাজার মোটরসাইকেল ও শত শত গাড়ি নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

শান্তি মিছিলটি বুড়িচং উপজেলার নিমসার, শিকারপুর ও মাধবপুরসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ধরে নিমসার এসে শেষ হয়।

এহতেশামুল হাসান ভূইয়া রুমি বলেন- শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হলে আওয়ামী লীগ-মহিলা আওয়ামী ও যুবলীগ, যুব মহিলা লীগ ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। রাত-দিন সবসময় যুবকরাই পারেন প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে এবং নৌকায় ভোট সংগ্রহ করতে। তাই আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় রাখতে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনার বিকল্প নেই।

শান্তি সমাবেশে সভাপতিত্বে করেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ রফিকুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মোকাম ইউনিয়নের চেয়ারম্যান মো.সাহেব আলী,আওয়ামীলীগ নেতা ফজলুল হক খান,মোখলেসুর রহমান,দক্ষিণ জেলা যুবলীগ নেতা শাহ আলম প্রমুখ। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost