1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

হটাৎ পেয়াজের মুল্য আকাশচুম্বী

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

মোঃ হেলাল পালোয়ান কমলনগর লক্ষীপুর প্রতিনিধি।।

আজ পেয়াজের দাম নিয়ে ব্যবসায়ীদের চমক কমলনগর উপজেলার হাজির হাট বাজার গুলোতে। কোনো দোকানে ২০০টাকা কোনো দোকানে ২২০টাকা। সংবাদ নিয়ে জানাযায় উপজেলার অন্যান্ন বাজার গুলোতে অনুরূপভাবে অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে পেয়াজের মুল্য বৃদ্ধি করে জনগনকে বিভ্রান্তীতে ফেলছে।কমলনগর উপজেলা হাজির হাট অসাধু ব্যবসায়ীরা পেয়াজের মুল্য নিয়ে এমন কৃত্রিম সংকটের নাটকিয়তা সৃষ্টি করেছে। যা ক্রেতাদের কে চরম বিভ্রান্তিকর পরিস্থিতিতে উপনিত করছে।

বিষয়টি নিয়ে কমলনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভুমি (এসি ল্যান্ড)এর সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তারা জানান, কিছু কিছু অসাধু ব্যাবসায়ীরা কৃত্রিম সংকট সৃষ্টি করার চেষ্টা চালাচ্ছে, সংবাদ পেয়ে আজ ৯ ডিসেম্বর শনিবার সকাল হতে আমাদের বাজার তদারকি টিম কাজ করছে, ইতিমধ্যে হাজির হাট বাজার সহ কিছু বাজারে কয়েক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। আমাদের বাজার তদারকি টিম উপজেলার প্রত্যেকটি হাট ও বাজার পরিদর্শন করছেন, যেখানেই কৃত্রিম সংকট সৃষ্টি করে পেয়াজের মুল্য বৃদ্ধি কারার সংবাদ পাওয়া যাবে আমাদের টিম তাত্ক্ষণিকভাবে সেখানে গিয়ে ব্যবস্থা গ্রহন করবে।

এদিকে সাধারণ ক্রেতাদের সঙ্গে কথা বললে গ্রামাঞ্চলের নিম্ন আয়ের ক্রেতাগন জানান পেয়াজের মুল্য বৃদ্ধি পাওয়াতে তরকারি কিনতেই হিমসিম খাচ্ছি, এতোদামে পেয়াজ কিনবো কেমনে? এই কৃত্রিম সংকটে অসাধু ব্যবসায়ীদের এই সিন্ডিকেট ভেঙে দ্রুত পেয়াজের মুল্য সহনিয় পর্যায়ে আনার দাবী জানান সাধারণ জনগন।।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost