1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

পাটুরিয়া ঘাটের কে এই মাদক সম্রাট সেন্টু প্রশাসন নিরব

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৮১ বার পঠিত

টুরিয়াঘাট এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী সেন্টু মোল্লার চলছে রমরমা মাদক ব্যবসা। মামলা এবং বিপুল পরিমান গাজা,হেরোইন ও ইয়াবা নিয়ে একাধিকবার ধরা পরলেও টাকার দাপটে খাটতে হয়নি জেল। দীর্ঘদিন ধরেই প্রশাসনের চোখে ধুলো দিয়ে নিরবে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা।

তবে সেন্টু ও তার সক্রিয় একাধিক সহচর দিয়ে মরনঘাতি ইয়াবা, হেরোইন ও গাজার ব্যবসা চালিয়ে গেলেও কোনো ব্যবস্থা নিচ্ছে না প্রশাসন। এতে জনমনে নানা প্রশ্নের জন্ম দিয়েছে।

জনা যায়, মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ৫নং ফেরিঘাট এলাকার রিয়াজ মোল্লার ছেলে সেন্টু মোল্লা স্থানিয় গুটি কয়েক স্থানীয় ব্যক্তির ছায়াতলে থেকে প্রকাশ্য দিবালকে করে আসছে মাদক ব্যবসা।

নাম প্রকাশে অনুচ্ছিক একাধিক দোকান্দার জানান, আমাদের এই ঘাট এলাকায় দীর্ঘদিন ধরেই অনেকেই মাদক ব্যবসা করে আসছে। তার মধ্যে সেন্টু মোল্লা অন্যতম। আমরা যতটুকু জানি, সেন্টু মোল্লার নামে একাধিক চুরি মামলা,নাশকতা ও মাদক মামলা রয়েছে। কিছুদিন পরপরই পুলিশ ধরে কিন্ত কখনও নিয়ে যেতে দেখি নাই ।
সেন্টু মোল্লার এক সহচর জানান, সেন্টু ভাইয়ের নামে কুষ্টিয়াতে একটা চুরির মামলা ও রাজবাড়ীতে মাদক ও নাশকতার মামলা রয়েছে।

এ বিষয়ে এলাকাবাসী ও সচেতনমহল দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost