1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

কমলনগর বিএনপির কালো পতাকা মিছিল

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৬৭ বার পঠিত

মোঃ হেলাল উদ্দিন  কমলনগর (লক্ষীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুরের কমলনগরে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচি হিসেবে কালো পতাকা মিছিল পন্ড হয়ে যায় পুলিশের বাধায়।

আজ মঙ্গলবার বার (৩০ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি দ্রব্যমূল্যের দাম লাগামহীন বৃদ্ধি,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি,ডামি নির্বাচন বাতিলের দাবিতেকালো পতাকা মিছিল বাস্তবায়নের লক্ষ্যে কমলনগরে সকাল ৯ টা থেকেই স্হানীয় হাজির হাট বাজারে বিএনপির দলীয় কার্যালয়ে সামনে এসে জড়ো হতে থাকে উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

শেষ মুহূর্তে যখন মিছিল শুরুর প্রস্তুতি চলছিলো ঠিক তখনই কমলনগর উপজেলা বিএনপির কার্যালের সামনে এসে পুলিশ বাঁধা দেয় এবং পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের তর্ক বিতর্কের এক পর্যায়ে ছত্রভঙ্গ করে দেন মিছিলে আগত বিএনপির নেতাকর্মীদের।

এ সময় উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম কাদের, সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী, বিএনপির যুগ্ম আহ্বায়ক এম দিদার হোসেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি বেলায়েত হোসেন হাওলাদার,চর ফলকন ইউনিয়ন বিএনপি সেক্রেটারি মোঃ ইব্রাহীম উপজেলা যুবদল নেতা ইউসুফ পাটোয়ারী, আবু সায়েদ দোলন,
উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাজ্জাদুর রহমান সাজু, সদস্য সচিব জাফর আহমদ ভূঁইয়া সহ অসংখ্য নেতাকর্মী।

উপজেলা বিএনপির সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী বলেন গনতান্ত্রিক অধিকার ও কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমাদের নেতা আলহাজ্ব এবিএম আশরাফ উদ্দিন নিজানের নির্দেশে আমরা কমলনগরে কালো পতাকা মিছিল করতে ছেয়েছি সকল প্রস্তুতি ও সম্পন্ন হয়েছিলো নেতা কর্মীরা ও উপস্হিত হয়েছে কিন্তু পুলিশ আমদের গনতান্ত্রিক অধিকার ক্ষুন্ন করে মিছিল করতে দেয় নাই। ইনশাআল্লাহ খুব শিগগিরই বাংলাদেশর মানুষ তাদের গনতান্ত্রিক অধিকার ফিরে পাবে।

এ বাপারে কমলনগর থানার অফিসার ইনচার্জ তহিদুল হক বলেন কোন রকম অনুমতি ছাড়াই মিছিল করতে চায় বিএনপি এ খবর শুনে পোর্স পাঠালে বিএনপির নেতাকর্মীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ছত্রভঙ্গ হয়ে যায়

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

মেসার্স ন্যাশনাল সময়ের কণ্ঠ কোম্পানি

প্রকাশক ও চেয়ারম্যান  মোঃ বোরহান হাওলাদার জসিম 
Design By Raytahost