1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

কাশিমপুরে স্বপনের নিয়ন্ত্রণে চলছে দেহ ব্যবসা

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ১৮ বার পঠিত

সময়ের কন্ঠ রিপোর্ট।

গাজীপুর মহানগর কাশিমপুরের নবীটেক্সাটাইল এলাকায় স্বপনের নিয়ন্ত্রণে চলছে দেহ ব্যবসা, সহ মাদক ব্যবসা । বাঁধা প্রধানে বাড়ির মালিক আরিফ হোসেনকে হুমকি দিয়েছে স্বপন গং

বাড়ি মালিক আরিফ হোসেন তার প্রতিবাদ করার কারণে বিভিন্নভাবে আরিফ হোসেনকে হুমকি প্রদান করে স্বপনে সহ অন্যান্য শাহ আলম বাদী হয়ে কাশিমপুর থানা একটা অভিযোগ দায়ের করেন। অভিযোগে লেখা থাকা সবকিছু মিথ্যা বানোয়াট ভিত্তিহীন বলেন বাড়ির মালিক আরিফ হোসেন দাবি করেন তিনি আরো বলেন আমাকে ফাঁসানোর জন্য বিভিন্নভাবে প্রকৌশলে আমার বাড়িতে স্বপনে নেতৃত্বে দুটি রুম ভাড়া নেওয়া হয় শাহ আলম এবং তার ভাতিজি, ফিরোজা খাতুন, সেখানে বিভিন্ন ধরনের পুরুষ লোকের যাতায়াত ছিল তখন অন্যা ভাড়াটিয়া জানান ওই দুটি রুমে অসামাজিক কার্যকলাপ হয় ।
এ বিষয় বাড়ির মালিক জানতে পেরে তাদেরকে বাড়ি বাসা ছেড়ে দিতে বলেন কিন্তু শাহ আলম ও তার ভাতিজি বাড়ির মালিক কে না বলে ওখান থেকে পালিয়ে চলে যান এবং দুই মাসে ভাড়া না দিয়ে তার কয়েকদিন পরে বাড়ির মালিক আরিফ হোসেন তাদেরকে দেখতে পায় এবং তাদেরকে বলে যে আমার বাড়ির দুই মাস রুম ভাড়া বাকি আছে তা আপনারা দিয়ে চলে যান।
একপর্যায়ে মালিক এবং ভাড়াটিয়ার মাঝখানে কথা কাটাকাটি হয় ভাড়াটিয়ার শাহ আলম বাড়ি মালিকে ধাক্কা মারে আরিফ হোসেন পড়ে যান এবং তার সাথে থাকা বিশ হাজার টাকা শাহ আলম সহ তার সাথে থাকা অজ্ঞাতনামা কয়েকজন ছিনিয়ে নিয়ে যান।

এ বিষয়ে বাড়ির মালিক আরিফ হোসেন বাদী হয়ে কাশিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন অভিযোগ সূত্রে জানা যায় আরিফ হোসেনের পকেটে থাকা বিশ হাজার টাকা বিবাদী শাহ আলমের সাথে থাকা অজ্ঞাতনামা ৭/৮ সহ ছিনিয়ে নিয়ে যান এবং আরিফ হোসেনকে মারধর করে

এবিষয়ে এডভোকেট মফিজুল ইসলাম মাসুম বলেন স্বপন একজন খারাপ প্রকৃতির লোক তিনি জমির জাল কাগজ জালজালিয়াতি করা সহ তার নামে একাধি মামলা রয়েছে।

তিনি মাদক, নিয়ন্ত্রণে করে এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি বিভিন্ন ধরনের বেআইনি ব্যবসা চালিয়ে যাচ্ছে এর কোন ব্যবস্থা নিচ্ছেন না প্রশাসন।

এলাকাবাসী সূত্রে জানা যায় আরিফ এর সাথে স্বপনের জমিজমা নিয়ে বিরোধ চলছে সেই সুবাদে শত্রুতা বসত হয়তো এই পাল্টা পাল্টি অভিযোগ গুলো হয়েছে।
স্থানীয় প্রশাসন এ বিষয়গুলো গুরুত্ব সহকারে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন এমন টাই প্রত্যাশি এলাকাবাসীর।

এবিষয় কাশিমপুর থানা অফিসার ইনচার্জ ছারোয়ার জাহানের কাছে মোটো ফোনে অভিযোগের বিষয়ে জানতে চাইলে, তিনি বলেন অভিযোগ হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost