1. info@doinikvhorerdhani.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@doinikvhorerdhani.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

কাশিমপুরে মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে

সংবাদদাতা নামঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ১৩ বার পঠিত

আজ ২৩ জুন সকালে অনুমানিক ১০ টা সময় গাজীপুর মহানগরের কাশিমপুর ১ নং ওয়ার্ডের পানিশাইল এলাকায় সিটি কর্পোরেশনের ময়লা নিষ্কাশন এর জন্য ময়লার গাড়ি পাঠায় ময়লা ব্যবসায়ী আতিক খান। এ সময় মলার ব্যবসায়ী আতিক খানের কাছ থেকে ময়লার ব্যবসা বাবদ মাসিক চাঁদার টাকা দাবি করেন এক, দুই ও তিন নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পারভিন আক্তার। টাকা দিতে অস্বীকার করলে আতিক খান এর ময়লার গাড়ি আটকে দেয় মহিলা কাউন্সিলর ও তার লোকজন।

এ সময় ভুক্তভোগী আতিক খান প্রতিবাদ করেন এবং ময়লার গাড়ি নিয়ে যেতে চায়। তখনই কাউন্সিলর পারভীন আক্তার এর স্বামী মিনহাজ সহ তার লোক জন আতিক খানের উপর অতর্কিত হামলা ও এলোপাথারি মারধর করে।

এ বিষয়ে আতিক খানের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি দীর্ঘ ৮ বছর যাবত সিটি কর্পোরেশনের ময়লার ব্যবসা পরিচালনা করে আসছি। কিছুদিন আগে এক দুই ও তিন নং ওয়ার্ডের কাউন্সিলর পারভিন আক্তার আমার কাছে ময়লার ব্যবসা বাবদ ২০ হাজার টাকা দাবি করে। আমি যদি এই এলাকায় ময়লার ব্যবসা করতে চাই তাহলে তাকে ২০ হাজার টাকা চাঁদা দিতে হবে। আমি দিতে অস্বীকার করলে আমাকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে। ঈদের ছুটির পরে আমি বাসার মালিকও ভাড়াটিয়াদের চাপে ময়লার গাড়ি পাঠাই ময়লার গাড়ি নিয়ে যাওয়ার সময় আজিরুন্নেসা স্কুলের সামনে কাউন্সিলর পারভিন আক্তার সহ তার ক্যাডার বাহিনীদের নিয়ে আমার ময়লার গাড়ি আটকে দেয়। খবর পেয়ে তৎক্ষণাৎ আমি সেখানে গেলে পারভিন আক্তার ও তার ক্যাডার বাহিনীরা আমাকে মারধর করে টাকা না দিলে আমাকে এলাকায় ব্যবসা করতে দেবে না বলে হুমকি দেয়।

তিনি আরও বলেন, আমি এর সুষ্ঠু তদন্ত করে সঠিক বিচার দাবি করছি। একজন জনপ্রতিনিধি যদি আমাদের মত ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা দাবি করে আমরা কার কাছে বিচার চাইবো।

এই বিষয়ে কাশিমপুর থানায় পারভিন আক্তার এর বিরুদ্ধে একটি অভিযোগ করবে বলে জানায় আতিক খান।চলবে

ক্যালেন্ডার বাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
Design By Raytahost